শূন্য ------------
- রশিদ হারুন ২৯-০৩-২০২৪

বুকের ভিতর সবই আজ শূন্যের দখলে
শূন্য আমায় কাদাচ্ছে সকালে বিকালে
চারিদিকে ফাঁদ পেতেছে শূন্যেরই সব মায়া
বিশ্বাস হারালে পরে থাকে শূন্যেরই ছায়া।
চলো আজ শুরু করি
শূন্য শূন্য খেলা
তুমি শূন্য ,আমি শূন্য ,
সবই শূন্যের ভবের মেলা।
বুকের ভিতর সবই ,আজ শূন্যের দখলে
শূন্য আমায় কাদাচ্ছে ,সকালে বিকালে।
ভাললোবাসা শূন্য,অভিমান শূন্য
সুখ শূন্য,দুঃখ শূন্য
চারিদিকে ফাঁদ পেতেছে
শূন্যেরই সব মায়া
বিশ্বাস হারালে পরে
থাকে শূন্যেরই ছায়া।
মনের ভিতর আজ শুধু শূন্যেরই বসতঘর
এক জীবন গেলো খুজতে শূন্যের কারিগর।
বুকের ভিতর সবই আজ শূন্যের দখলে
শূন্য আমায় কাদাচ্ছে সকালে বিকালে।
কোন হাটে চলে বন্ধু, এই শূন্যের বেচাকেনা
শূন্য কেনার মানুষ ,যায়না সহজে চেনা।
বুকের ভিতর সবই আজ শূন্যের দখলে
শূন্য আমায় কাদাচ্ছে সকালে বিকালে।।
-----------------------------------
দরদী হারুন
২১/১০/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।