চরিত্র
- মঈন মুরসালিন ২৮-০৩-২০২৪

হারাম টাকার উপরি খেয়ে
শরীরটা হয় তরতাজা
হেসে বলেন, মানতে রাজি
করেন আদেশ কর্তা যা।

কথায় কাজে মিল থাকে না
গরম টাকার ভাঁপ ছাড়া
টাকা ছাড়া আসলে বলে
ব্যাপারটা খুব খাপ ছাড়া।

দেখতে ভীষণ সহজ সরল
কাজের বেলায় ঠনঠনে
নিজের স্বার্থ ঠিকই বুঝেন
পরের মালের বণ্টনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।