টাকা
- মঈন মুরসালিন ২৩-০৪-২০২৪

কেমন আছেন, আছেন কেমন মিয়া ভাই
খুব তো ঘোরেন জুতায় কালি দিয়া ভাই
কিন্তু মিয়া করেন নাকি চাকরি?
এইটা ছাড়া পাবেন না তো ‘লাকরি’
বুইঝা রাখেন টাকা ছাড়া এই কপালে বিয়া নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।