মুশকিল আসান
- মঈন মুরসালিন ২০-০৪-২০২৪

ঘর চাই বাড়ি চাই
টাকাকড়ি গাড়ি চাই
সব পাওয়া চাওয়াতেই
দুহাত বাড়ান
মুশকিল আসান হবে মুশকিল আসান।

বিদেশ আর ভ্রমণে
প্রশ্নের কমনে
মামলার দমনে
সব পাওয়া চাওয়াতেই
দান করে যান
মুশকিল আসান হবে মুশকিল আসান।

নারী বশ করণে
খ্যাতি-যশ বরণে
সব পাওয়া চাওয়াতেই
হুজুরের শান
মুশকিল আসান হবে মুশকিল আসান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।