অভিনয়
- মঈন মুরসালিন ১৮-০৪-২০২৪

নেতায় কাঁদে অভিনয়ে
আমরা কাঁদি দুখে
তোমার আমার ব্যথাগুলো
কেউ দেখে না চোখে।

মনের ব্যথা মনেই রাখি
চোখে আসে জল
তোমার আমার ব্যথাগুলো
বুকেতে টলমল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।