কাক
- মঈন মুরসালিন ১৯-০৪-২০২৪

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি খাচ্ছি পাতার শাক
দেশের মগজ খাচ্ছে গিলে চিল শকুন আর কাক।
কাকের কপাল সিঁদুর মাখা ইঁদুর খেয়ে বাঁচে
এই কাকেরা দেশটা গিলে তাক ধিনাধিন নাচে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।