কলঙ্কিত প্রেম
- মোদাচ্ছের হোসেন ২৮-০৩-২০২৪

ইচ্ছেগুলো ঘুমিয়ে ছিলো মনগহীনে
সেই পবিত্র হেরেমে,
পরশ পেতে উঠলো জেগে
ডানা মেলে এই মধুক্ষণে।

ভুল ছিলো না, শুদ্ধ ছিলো
যেমন ধ্রুব যতো
শাশ্বত প্রেম মরে না কভু
সদা রয় চিরউন্নত

ভালোবাসায় ভুল নেই
ভুল নয় সময়
কলঙ্কিত প্রেম আমার
অযতন অবহেলায়

স্রষ্টা নয় প্রত্যক্ষ ভোগী
তুষ্ট ভক্তি স্তুতি গানে
আমি মানুষ, ভগবান নই
বলো না! থাকি কি করে?

26.09.2016

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।