রাগ করোনা
- মোহাম্মদ ইরফান ২৪-০৪-২০২৪

রাগ করোনা,রাগ করোনা
রাগ করোনা মেয়ে তুমি
খুশির জলে ডুববো চলো
সুখের সুরা দিয়ে চুমি
একটু হাসো,ভালবাসো
আর করোনা মন ভারি
তোমায় নিয়ে যাবো চলো
দূরের নীল আসমান ছাড়ি
মন খারাপের কারনটা কি?
চোখের কোণে লাল কেনো
উপছে পড়া রুপ তোমারি
বকুল ফুলের গাল যেনো
অমন করে দেখছোটা কি?
মুচকি হাসির বিষ মেখে
হৃদয় জুড়ে আছো তুমি
হৃদয় ছিড়ে নিস দেখে
ভুল বুঝোনা ফুল গো তুমি
বিরক্তিকর নই আমি
তুমি যদি না চাও তবু
আমি তোমার হইতামই
হাসো তুমি একটু হাসো
লাজ-শরমের কি আছে?
দূরের হিসাব চুকিয়ে ফেলে
এসো আমারি কাছে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।