বাবু
- মশিউর ইসলাম (বিব্রত কবি) ২৮-০৩-২০২৪

আমার সফলতার গল্প তুমি।
কপালের মায়াচিহ্ন অঙ্কুরিত হয়
বোধগম্য প্রান্তে,
আমি এত উচুতে তবুও কিনারে উঁকি দিয়ে স্বাচ্ছন্দ্যে বাঁচি।
নরম সুর আর পর্যাপ্ত আদর
শিহরনের দরজা খুলে দেয়,
অনুভবে সিক্ততা হৃদয়পুরে।
ভালোবাসি তাই এতটা বেশি।
আমি তোমায় পৌছে দিব তোমার স্বপ্নে,
তুমি হবে পৃথিবীর শ্রেষ্ঠ রমণী।
যে বাবু হয়ে বাঁচবে আরেকটা বাবুর মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।