ইচ্ছে হলে
- হাসান রাকিব - মিশ্রণ ১৯-০৪-২০২৪

ইচ্ছেগুলো পাঠিয়ে দিলাম তোর মনের ঠিকানায়
ইচ্ছে হলে,
জ্যোৎস্নারাতে আকাশ ছুঁইয়ো প্রজাপতির ডানায় চড়ে,

সাদা খামের নীল কাগজের বর্ণগুচ্ছ
ইচ্ছে হলে,
চোখ বুলিয়ে আটকে রাখিস হৃদ মাজারে।



দিলাম তোমার পোস্ট অফিসে মেঘমালা রাশিরাশি
ইচ্ছে হলে,
স্বপ্নগুলো ভাসিয়ে দিও মেঘের সাথে,

দিলাম তোমায় অঝোর ধারায় বয়ে যাওয়া ঋজুক
ইচ্ছে হলে,
মিশিয়ে দিও লাল কষ্ট নীল কষ্ট ঝর্ণাধারার সাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।