শখের তোলা
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৪-০৪-২০২৪

ভালোবাসার অভিজ্ঞাতা না থাকলে ওটা শখের তোলা
চড়ুইভাতের স্বপ্ন দেখা দূর্ভিক্ষের যখন ষোল কলা।
কুমড়া লতার ফুলের পরাগায়নে পরিপক্ব ভোরে
তখনো বয়স হয়নি তোমার যাবে যে ঔ ঘরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।