হোক না শুভ
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ১৮-০৪-২০২৪

হোক না শুভ সকাল
হোক না শুভ সবি,
মিষ্টি ভোরে হোক না শুভ
পাতাল ফেড়ে রবি।

পাখির ডানায় হোক না শুভ
কিংবা মিষ্টি ঠোটে,
হোক না শিশির বিছিয়ে থাকা
ফুল যেখানে ফুটে।

ঘাস ফুলেদের হোক না শুভ,
সবুজ মাঠের দিক,
হোক না কিশোরী রাঙ্গা পায়ে
দিক ছুঁয়ে দিকবিদিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।