স্বার্থক জন্ম
- শাহাবুদ্দীন আহম্মেদ ২৫-০৪-২০২৪

মানুষ গুলো আজ আর মানুষ নেই, মান আর হুশ বিসর্জন দিয়ে
প্রাগ-ঐতিহাসিক যুগের ডায়নোসরে পরিনত হয়েছে।
-
কথাটি এই সমাজের কিছু মানুষের জন্য প্রযোজ্য।আজ আমরা সভ্যতার এবং আধুনিকতার চরম শিখরে উপনীত ।কিন্তু একবারও কি ভেবেছি আমরা মানুষ হতে পেরেছি কিনা?? আর মানুষ হিসাবে যদিও জন্ম নিয়েছি আমাদের হুশ বলে কিছু আছে কি??
-
আপনি কিংবা আমি মানুষ হিসাবে জন্ম নিয়েছি কিন্তু মানুষের উপকার কি করতে পারছি?? আর মানুষ হিসাবে জন্ম নিয়ে , মনুষের পাশে দাঁড়াতে বা কারোর সহযোগিতা করতে না পারলে ,এ মানব জনম বৃথা।এর চেয়ে মৃত্যু শ্রেয়।তাই আসুন শীতে যে সব অসহায় মানুষ কষ্ট পাচ্ছে তাঁদের পাশে দাঁড়াই।আপনার আমার জন্মকে স্বার্থক করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।