তোমার আয়নায়
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ১৯-০৪-২০২৪

_________________
তোমার চেহারায় এতো মিষ্টি
কখনো খেয়াল করেছো কি?
আয়নায় তোমার মুখশ্রী দেখ
এই লাজুক গাল টি ধরেছো কি?
রাঙ্গা ঠোঁট গুলো ফুলের মত
যেন সদ্য ফোঁটা কলি,
ভাবনায় আমি ডুবে রই
হুচট খেয়ে কেমনে পথে চলি।
চোখে তোমার হাজার মায়া
করুণ কমল চাহনি,
ককিল কন্ঠে পাগল কর
সুরের বন্যা কহনি।
চুলগুলোতে রাত নেমেছে
ডেকো নাকো আর,
দেখতে দেখতে হোক না
আজি এ রাতটুকু পার।
তুলতুলে এই হাত খানাতে
লাল মেহেদী রাঙ্গিয়ে,
পারবে দিতে এতো সুন্দর
বন্ধুত্ব টা ভাঙ্গিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।