দূরের মানুষ তোমার জন্য-৩
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

দূরের মানুষ তোমার জন্য
বিকেলবেলার মিষ্টি সোনা রোদ,
দূরের মানুষ তোমার জন্য
সকাল বিকেল বিদ্রোহ অবরোধ।।
দূরের মানুষ তোমার জন্য
রাজপথে আজ খাঁ খাঁ রোদ্দুর
দূরের মানুষ তোমার জন্যেই
প্রেমের একটা গহীন সমুদ্দুর।
দূরের মানুষ শুধু তোমার জন্য
মাঝরাতে খুব মন কেমনের হাওয়া,
উজান গাঙে একলা নৌকো বাওয়া
দূরের মানুষ তোমার জন্য
সময়ের বিপরীতে হেঁটে যাওয়া।
দূরের মানুষ তোমার জন্য
মনে বিষাদের ঘর,
দূরের মানুষ শুধু তোমার জন্য
একলা বয়ে চলি প্রেমের ভার।।

২৬/০৮/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

snigdha
২০-০২-২০১৮ ১৭:৪৯ মিঃ

দারুন লেখা