গীতিকবিতা ২৯
- আযাহা সুলতান - শঙ্খবীণা ২০-০৪-২০২৪

২৯
তুমি ভুল বুঝে চলে গেলে
একটিবার পিছে ফিরে দেখলে না
আমি তোমার ফিরার অপেক্ষায়
এখানেই গড়েছি কবরের ঠিকানা।
করি সুখের কামনাটি
মিলুক ভালোবাসার মানুষটি
তবে মনে রেখো কথাটি
আমার মতো ভালো কেউ বাসবে না॥

খুঁজে পেলেও পেতে পারো
আমি বলছি না মানুষ নেই পৃথিবীতে
সবাই তো মানুষের রূপেই আসে
এসেও কারও রূপ পাল্টে পশুতে।
দুনিয়াকে দেখেছি আমি
যতটু কাছে ছিলে না তুমি
তবু বড় বোকা আমি
ধোঁকা খেয়েও এতটু আক্কেল বাড়ে না॥
২৬ অগ্রহায়ণ, ১৪২৯—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।