কে তুই?
- হাসান রাকিব - মিশ্রণ ২০-০৪-২০২৪

আমার সকাল-সন্ধ্যায়,
তুই সুখের প্রস্রবণ।

মন খারাপের বিকেলে,
তুই শ্রাবণের বৃষ্টি।

কফির চুমুকে চুমুকে,
তুই আলতো আদর।

কে তুই বল?

সোমহীন গাঢ় তিমিরে,
তুই জোনাকপোকা।

পৌষের হিমশীতল দেহে,
তুই উষ্ণতার ছোঁয়া।

ঘুমহীন ক্লান্ত নিশিতে,
তুই মাথায় হাত বোলানো শান্তনু।

কে তুই বল?

১লা ডিসেম্বর ২০১৬ খ্রিঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।