আহবান
- শামিম সাগর ২০-০৪-২০২৪

উড়ন্ত গাঙচিল আমাকে ডাকে,
আমাকে ডাকে মৌন পাহাড়,স্নিগ্ধ সবুজ,
ফেনিল সমুদ্র,বিস্তীর্ণ বনভূমি অথবা সুনীল আকাশ,
আমাকে ডাকে
কৃষ্ণ কুহেলিকা,অঝোর বর্ষণ অথবা লাস্যময়ী চাঁদ।
আমি কখনো তাদের আহবানে সাড়া দিই,কখনো বা দিই না,
কখনোবা একটি দুটি কবিতার বিনিময়ে মিটিয়ে দিই তাদের আবদার।

কিন্তু তুমি আমাকে যেদিন অকস্মাৎ হাত নেড়ে ডাকলে,
বিশ্বাস করো,
মুহুর্তেই আমার ভেতর থেকে অজস্র আমি বের হয়ে ছুটে গেলাম কেবল তোমারই পানে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।