নিশাচরী ঋণ
- শামিম সাগর ২৫-০৪-২০২৪

তোমা অবধি পৌঁছতে পারিনি বলে,
তোমাকে বলবো বলে
আমার সমস্ত কথা জমা রেখেছি এই মধ্যরাতের কাছে,
সময় হলে জেনে নিও কোন একদিন।
আমার মতো এই রাতও বড্ড নিশাচর,
তোমাকে শোনাবে বলে ঘুমায়নি বহুদিন।
প্রিয়তমা,
ইচ্ছে হলে একদিন মধ্যরাত অবধি জেগে থেকো,
দেখবে এই মধ্যরাতের কাছে তোমার অজস্র ঋণ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।