পুন:পুনিক
- শামিম সাগর ১৯-০৪-২০২৪

প্রতিটা রাতের মৃত্যুতে সকাল হয়
প্রতিটা সূর্যের মৃত্যুতে নামে সন্ধ্যা,
প্রতিটা বিপ্লবীর মৃত্যুতে ইতিহাস হয়
প্রতিটা ভ্রুণের মৃত্যুতে হয় বন্ধ্যা!
প্রতিটা গোলাপের মৃত্যুতে আহত হয় প্রজাপতি,
প্রতিটা তারার মৃত্যুতে কাঁদে নীল গগন
প্রতিটা কবিতার মৃত্যুতে নিহত হয় কবি,
প্রতিটা প্রেমিকের মৃত্যুতে প্রেম পায় অনন্ত জীবন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।