এলোমেলো অজুহাত
- শামীম মোহাম্মদ মাসুদ ২০-০৪-২০২৪

আমার মন খারাপের বসন্তে
তোমায় খুজতে পারার অজুহাত,
আমার মিথ্যে হাসির আড়ালে
তোমায় স্বস্তি দেবার অজুহাত,
আমার স্বপ্ন দেখার বাহানায়
তোমায় ছুঁতে পারার অজুহাত,
আমার আনমনে সব বিকেলে
তোমায় মনে করার অজুহাত,
আমার নিঃসঙ্গ সব রাতে
তোমার সঙ্গ পাবার অজুহাত,
আমার কান্নাভেজা সময়ে
তোমার স্পর্শ পাবার অজুহাত,
আমার বেঁচে থাকার মানে
তোমায় ফিরে পাবার অজুহাত !

(এলোমেলো অজুহাত/শামীম মোহাম্মদ মাসুদ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।