আবদার
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৯-০৩-২০২৪

মন ভরেনি কথায় আমার
মন ভরেনি দেখে
মিষ্টি সময় পার করি না
আর কিছুক্ষণ থেকে।
আবদারগুলা নাও না বুঝে
চুপি অভিসারে
একটু না হয় মিষ্টি হাসো
ভালো লাগবে যে তোমারে।
ফিরিয়ে তুমি দিওনা সখা
কঠিন অবেলাতে
মনের মাঝে চাষ করিব
দিও ফসল ফলাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।