হাসিখুশি
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২০-০৪-২০২৪

তোমার চোখে আজকে কতই হাসি-
তোমার মুখে সুখ যে রাশি রাশি;
আজকে তো নেই কোনো অভিমান।
তোমার মুখে আজকে কতই কথা-
আজ যে আমার চেয়ে থাকাটাই বৃথা;
সেদিন আমার হাজার অপমান।
ভুলেই গেছ সেই সেদিনের সব-
তোমার আমার নিত্য কলরব;
আবার যেন হারিয়ে পথে পাওয়া।
আজ আমার আপন ঘরের দেশ-
আমার মনে তোমার শুদ্ধ বেশ;
তোমার মাঝেই সকল কিছুই চাওয়া।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।