যদি হয় দেখা
- হাসান রাকিব - মিশ্রণ ১৯-০৪-২০২৪

হঠাৎ যদি হয় দেখা
তোর সাথে কোনো এক বিকেলে।
চোখাচোখি হলে আটকে নিবি
আগের মতন প্রণয়ডোরে,
নাকি ঘুরে দাঁড়িয়ে দিবি হাহাকার?

নাকি পাশ কেটে চলে যাবি?
আর মনে মনে গালি দিবি
আস্ত বজ্জাত একটা!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।