পুনরুত্থান
- শামিম সাগর ২৯-০৩-২০২৪

তোমার চিবুকের গোলাকৃতির খাদ এ পড়ে আমি কবে নিহত হয়েছিলাম মনে নেই,
মনে নেই কবে তোমার চর্মচক্ষু আমাকে নিষ্ঠুরভাবে খুন করেছিলো,
মনে নেই তোমার শরীরের সোনালী ভাঁজে আমি নিজের কবর খুঁড়েছিলাম কম্পিত হাতে,
শুধু মনে আছে তুমি একদিন রোদ্দুরে খুব করে হেসেছিলো,
সেদিন আমি মৃত থেকে জীবিত হয়েছিলাম যীশুর আগেই,
প্রিয়তা,
তুমি কি আবার আরেকটিবার
সেদিনের মত রোদ্দুর আনবে?
আরেকটি আবার আমি বাঁচতে চাই প্রিয়তা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।