আমি জন্মাতে চাইনি
- শামিম সাগর ২০-০৪-২০২৪

আমি কখনোই জন্মাতে চাইনি,
কারণ,আমি জানতাম-
এখানে মিথ্যা আছে
আমি কখনোই জন্মাতে চাইনি,
কারণ,আমি জানতাম-
এখানে যুদ্ধ আছে
আমি কখনোই জন্মাতে চাইনি
কারণ,আমি জানতাম-
এখানে মৃত্যু আছে
আমি কখনোই জন্মাতে চাইনি
কারণ,আমি জানতাম-
এখানে তোমার মতো দুর্দান্ত মরণাস্ত্র আছে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।