পরিচয়
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ১৯-০৪-২০২৪

তুমি সাহস আমার, তুমি মন খেলা-
তুমি প্রাণসাথি এই হৃদয়ের বেলা;
তুমি মনের মানু্‌ষ, তুমি প্রিয়জন।
তুমিই বাসনা মোর জীবনের সব-
রেখেছ আগলে মোরে মনে কলরব;
তুমি হাসি-কান্না, মোর হৃদ-মহাজন।
একদিন দেখেছিনু অবেলার ছায়ে-
সেই যে শান্ত তনু শুভ্র সে মেয়ে;
প্রথম সে দেখা ছিল বিধাতার দান।
বাকি এ জীবনখানি তোমাতে মেশায়-
খুশিতে রাখিব, শুধু ভালোবাসায়;
পরিচয় লগনেতে মিশিয়াছে প্রাণ।
------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।