বিনিময়
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৯-০৩-২০২৪

এই তো চেয়েছি প্রিয়ে আর কিছু নয়-
তোমার উত্তরমালা শুধু বিনিময়;
কথা বোলো সানন্দেতে নিয়ো খবর।
মোর আনাগোনা নিত্য তোমার দ্বারে-
আমি যে বিরাজ করি তোমার অন্তরে;
আমার সকল বাণী তব বরাবর।
তোমারে দেখিনা যেদিন, দিন চলে যায়-
পথ চেয়ে বসে থাকি আশায় আশায়;
সবই যে সত্য আমার নীলিমার দান।
চেয়েছি নিত্য নিতে কুশল তোমার
তোমাতে আবদ্ধ থাকি মন হারাবার;
তোমাতে সাজিয়ে রাখি মোর এই প্রাণ।
----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।