ভয়ংকর সৌন্দর্য
- শামিম সাগর ২৫-০৪-২০২৪

সৌন্দর্য দেখলে তো মানুষের বাঁচতে ইচ্ছে করে।
যেমন মাঝরাতে চাঁদ দেখে ইচ্ছে করে-
লাফ দিয়ে এখনি রকেটবিহীন চাঁদটাকে ছুঁই,
তবে তোমাকে দেখলে এমন কেনো হয়,
মনে হয় বেঁচে থেকে কী হবে?
এখনি ছাদ থেকে লাফিয়ে আত্নাহুতি দেই!
না পাওয়ার আশঙ্কা বলো অথবা পরাজয়,
সৌন্দর্য ও যে ভয়ংকর মরণাস্ত্র,তা আমার থেকে ভালো জানে বা কে ই??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।