অন্ধকার
- নোমান আব্দুল্লাহ্ - অসজ্ঞায়িত ২৬-০৪-২০২৪

দূরে কোথাও একটা অজানা
অন্ধকার বিরাজ করছে,
নিকষ কালো একটা অন্ধকার
বড়ই অধরা মনে হচ্ছে
বেচারা।

মনে হচ্ছে তার হারানো
প্রিয়জনকে
যাকে হারিয়েছিল অপরিচিত
এক বিষন্ন গোধূলীতে।


মমতাহীন সেই বিষন্নতা ছিল
শতাব্দী পুরনো বিষন্নতার বেলাভূমি
যেখানে বিরাজ করছে মহাশূন্য
অথবা কালের অতৃপ্ততা

আজও খোঁজে সেই অন্ধকারে
হারানো প্রিয় মানুষটির অধরা
মুখখানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।