সেল্ফি
- আকছার মুহাম্মদ - নিরাশ্রয় পাঁচটি আঙুল ২৫-০৪-২০২৪

একদিন হঠাৎ করে, তুমি বললে
"কোন একদিন আপনার সাথে সেল্ফি তুলব" কথাটি বলার পর থেকে -
অপেক্ষাজনিত স্নায়ু যুদ্ধে আমার প্রহর কাটছে।
সদাইপাতি আগেই করে নিয়েছি, নিয়েছি ঘরের কাজ গুলো গুছিয়ে।
দুরের যাত্রা থামিয়ে দিয়েছি - সকল কাজে সাময়িক অবসর।
চোখে জড়িয়েছি নিশাচরের মন্ত্র
কান সজাগ রেখেছি সদা - ডাকলেই
কেবল ছোটে যাবো, না পড়ে যেন বাধা।

বন্ধু, শুভাকাঙ্ক্ষী কে বলেছি আমায় ডাকিস নে
" আমি এক অন্তিম মূহূর্তে দাঁড়িয়ে, স্বপ্নের বিকেল রাঙিয়ে "
মোবাইলের ফ্রন্ট ক্যামেরা মুখের বাষ্প দিয়ে ঘষামাজা চলছে, টিসুর বাক্স কেবল হাতের নাগালে......

কোন এক প্রহরে এ যাত্রা প্রসব বেধনায়
চটপট করে জন্মাবে....থামবে- নয়তো ঘটবেনা
এ পরম অস্তিত্বহীন এক স্বপ্ন।

অগোছালো আশা - হতাশার মাঝে বন্ধি
আমি ও তোমার সেল্ফি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

aksarjuned
০২-০১-২০১৯ ১৬:০১ মিঃ

কেমন হলো জানাবেন

aksarjuned
২৭-১০-২০১৮ ০৫:২৩ মিঃ

মন্তব্য আশা করছি