প্রিয়জন
- নোমান আব্দুল্লাহ্ - অসজ্ঞায়িত ১৯-০৪-২০২৪

দূর বনে সন্ধ্যা নামিছে
ধীর পায়--
কে যেন বাঁশি বাজায়
বিষন্নতার করুন সুরে
কোন প্রিয়জন হারানোর
বেদনায়।

ভালবাসার ঊষা লগ্নে বলেছিল
সে প্রিয়জন, হারাবোনা কোনদিন
জড়িয়ে রেখ দু'হাত চিরদিন
তারপর শত সহস্রাব্দ বছর
কেটে গেল-
তবুও সে অপেক্ষার শেষ হলো না

বক্ষপিঞ্জরে জমলো অভীমানীর জন্য
কিছু হাহাকার,কিছু নীরব কষ্ট
হারিয়ে গেল সবকিছু-
কোন এক নিস্তব্ধ রাতের মায়ায়
যে মায়ায় ছিল শত বছরের
প্রিয়জন হারানোর করুন সুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।