আয়োজন
- হাসান রাকিব - মিশ্রণ ২৪-০৪-২০২৪

নিরেট নিকোটিনের ধূসর ধোঁয়া,
চুমুকে চুমুকে রন্ধ্রে রন্ধ্রে
ঢুকে গেছে বিষের মত।
নিঃশ্বাসে মিলিয়ে যায়,
বের হয় রক্তজবা রক্তের
কুন্ডলি হয়ে সাপের মত।

রিক্তের বেদন ছড়িয়ে ছিটিয়ে
সকরুণ হাহাকারে আবদ্ধ আমি,
এপাশ ওপাশ ফিরি ঘুমের ঘোরে
মন আজ সাহারা মরুভূমি।

ঘড়ির কাটায় সময় পেরিয়ে যায়
ক্লান্ত হয়ে নীড়ে ফিরি একা,
পকেট আমার টাকায় পুরো
মনটা ভীষণ ফাঁকা।

ফুল নেই আজ,হাতে শ্যাম্পেইন
নিকোটিনে পকেট ভর্তি,
নিস্তব্ধ গুমোট নির্জনতায়
ফাঁকা মন জানায় শুধু আর্তি।

একেকটা চুমুক,
সারা শরীর দহন।
শুধু তোকে ভুলতেই,
এতো সব আয়োজন।

০১ ডিসেম্বর ২০১৬ খ্রিঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।