বিষন্নতা
- নোমান আব্দুল্লাহ্ - ভালবাসার নীল কাব্য ২৬-০৪-২০২৪

বিষন্ন এক বিকেল,
ক্লান্ত পথিক হেঁটে চলেছে
তার অজানা গন্তব্যে
কোন এক প্রিয়তমের আশায়।

বিষন্ন এক গোধূলী,
কেঁদে চলেছে তার আপন মনে
প্রিয়জনকে ফেরানোর তাড়নায়।

বিষন্ন এক মন, খোঁজে তার
হারানো ঠিকানা অচেনা
ভীড়ের মাঝে সারাক্ষন।

বিষন্ন এক স্বপ্ন,
পূর্ণতা ও অপূর্ণতায় খুজে ফেরা
কোন এক সন্ধ্যাবেলার নীরবতা।

বিষন্ন এক বিদায়বেলা,
প্রিয়জনের চোখের অশ্রু,
একটুখানি ভালবাসায় মোড়ানো
পুরোনো দিনের স্মৃতি বোনা।

বিষন্ন এক জীবন,
অপূর্ণতায় ভরা,ছন্নছাড়া
মনের কোনে জমে থাকা
এক রাশ হারানো সুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।