এমন তো কথা ছিল না
- আহমেদ উল্লাহ্ - ভবের মুসাফির ২৩-০৪-২০২৪

এমন তো কথা ছিল না... কথা ছিল-- তুমি হবে বৃন্দাবনের রাই, শ্রীমতি রাধা, বনমালি হবো আমি, বাজাবো বাঁশের বাঁশরি নিশীথ-যমুনার কূলে... নীড়হারা বিহগের চেতনায় ছুটে আসবে তুমি আমার বাঁশির সুর-লহরে ভেসে ভেসে.. হারানো প্রিয়াকে খুঁজে পাওয়ার পরম পুলকে আমার পাশে এসে বসবে, আমার বুকে মাথা রেখে জন্মান্তরের বিরহ প্রেমের সুধা মিটাবে... আমার দেহ-মনের শাশ্বত প্রেমের তৃষ্ণা মেটাবে, স্বর্গীয় সীমাহীন সুখ-সৌরভে অবগাহন করাবে আমায়... হে প্রিয়তম, তুমি তো কথা রাখো নি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।