কবিতাগুলো আমার
- সালাম আলী আহসান - একটি কথা বলার ছিল ২০-০৪-২০২৪

ছোট ছোট কবিতাগুলো আমার
মিটি মিটি হাসে
তারা সব কাছে এসে বলে
আমায় অনেক ভালবাসে।

কিছু কবিতা ছিল আমার
ভালবাসায় ভরা
কিছু ছিল ছন্দঃহীন
একেবারে মড়া।

কিছু লাগতো গল্পের মতো
কষ্টের শেষ সীমা
বাস্তব বলে লক্ষ্যহীন
নেই কোন ক্ষমা।

বিদ্রোহী কবিতাগুলো
ছিল ভয়ংকর
কেঁপে উঠত শাসক
সাথে সরকার।

কবিতারা চলে যাও
আমার থেকে
আমার কবিত্ব আজ
গেছে বেঁকে।
১৯-০১-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।