ভালবাসা কই পাবে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতি ২৯-০৩-২০২৪

যে প্রেমিকের আছে টাকা
স্বপ্নের প্রেমিকা প্রভাত সাঁঝে করে দেখা!

এই দেখ আমার কিছুই নেই
ভালবাসা পেতে প্রেমিকাকে কিছু দেই !
শুধু ভাবি কেউ যেন গহিনের আশা
এঁকে যায় অমর চিত্র ”ভালবাসা ”।

হৃদয় থেকে ব্যাকুল ছিলাম দিবু কিছূ
যখন তুমি কাছে এলে প্রত্যাশার পিছু
একি দেখলাম টাকার কাছে বিক্রি হল ফুল
বাহ্যিক লোভে পশ্চাত মূখী হতে করনি ভুল।

ভালাবাসার মূল্য যে তোমার হৃদয় নেই
অর্থের ভ্রান্ত মোহে ভুলে গেছো পবিত্র সেই !
তোমাকে দিয়ে গেলাম হৃদয় উজার করে
স্বপ্নটুকু রেখে গেলাম পবিত্র প্রেম নদীর তীরে ।

ভেবেছিলাম পবিত্র প্রেমের মূল্য দিয়ে আসবে
টাকার পিছু ছুটে ছুটে ভালবাসা কই পাবে?
টাকার বিনিময়ে প্রাপ্য ভালবাসা কতো
নিমিষেই হেরে গেছে অটুট হয়নি তত !
----------------------------মোঃ আমিনুল এহছান মোল্লা, রাওনাট, কাপাসিয়া,গাজীপুর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।