ভয় পেয়ো না, ভয় পেয়ো না,
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৫-০৪-২০২৪

ভয় পেয়ো না, ভয় পেয়ো না, বেশী কিছু চাই না-
বলছি শুধু চেষ্টা করে, তুমি একটু যাও না ।
পারবে তুমি নবীণ আলো, চাই দেখি ভয়ে নেই,
তোমায় নিয়ে উড়ে যাব, কে থামায় সাধ্য নেই!
ভীতুরা কাজ দেখে ভাই ভয় পায় কতই না-
জানে না সে জানে না বীর যোদ্ধা দমেনা ।
এস এস যুদ্ধে এস, শোধে যাও তোমার ঋণ
জয় করে এগিয়ে যাও অমর রও চিরদিন।
ভয় পেয়ো না ,ভয় পেয়ো না,অন্য কিছু লাগবেনা !
প্রাণে তোমার শপথ আছে তাই সেথায় হারবে না!
অভয় দিচ্ছি, শুনছ কি ? ধরেছো নাকি বই টা ?
ধরলে তুমি আঁধার কেটে পাবে তখন আলো টা !
ভয় পেয়ো না, ভয় পেয়ো না, তুমি সেই সাহসী দলে-
আঁধার কেটে আলো দিবে ঝরা জীর্ণ্ ব্যর্থ্ ভুলে ।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।