তোমার পথপানে চেয়ে থাকাতেই আনন্দ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতি ২৯-০৩-২০২৪

তোমার পথপানে চেয়ে থাকাতেই আনন্দ ।
ঝরে যাক শিউলি ফুল,আসুক হিমেল হেমন্ত।।

কে এই মন মন্দিরে আসে যায় খবর নিয়ে,
চেয়ে থাকি আপন মনে- লেখি কবিতার ছন্দ !!
সারাবেলা আঁখি মেলে তোমার পথ চেয়ে একা,
শুভখন হঠাৎ এলে যদি পাই দেখা ।
উতাল হৃদে একে যাই কত কল্প আপন-মনে,
যদি খুঁজে পাই কবিতার ছন্দে তোমার সুগন্ধ ।।

তোমার পথপানে চেয়ে থাকাতেই আনন্দ ।
ঝরে যাক শিউলি ফুল,আসুক হিমেল হেমন্ত।।
তোমার পথপানে চেয়ে থাকাতেই আনন্দ ।
---------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।