লজ্জা কিসের আর ?
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৯-০৪-২০২৪

ছুঁড়বে ভেংচি বললে নারী ভাববে নর পর
কোনটা বেটি কোনটা বেটা কেবা চিনে স্তর
পড়ছে নরের ভাবছে নারী ন্যাংটা ফিটিং গা
দুলছে হেলে উড়ছে পরী বললে আতে ঘা ।
অর্ধ্ নগ্ন টাইট ফিটিং উরু বাহু পা
নরের ভূষণ খোলা বুক ন্যাড়া চুলে তা ।
দুষ্ট ছেলের কাম্য চোখে নারীর ফুলে যা
রাঙ্গা ঠোঁটের মুচকি হাসি নব্য নারীর ঘা
নাচন তালে নিত্য চলা দুষ্ট দেহের সই !
সে কি নারী কিনা নর নাহি বুজে কেউ !
পুরুষ ডংঙ্গের পোষাক গায়ে নারী যত পাই
মুধু বিলায় পাপড়ি মেলে মৌয়ের শুলে তাই
মূর্খ্ নারী হারিয়ে তটে নিজের মধ্য নাই
বিধির দেওয়া রূপের ঝলক করছে পুড়ে ছাই
দুষ্ট নর কাম্য লোভে নারীর দেহে যাই
উত্তেজনার উত্তাল রঙ্গে ধর্ষ্ণ আনে ভাই
ইভটিজিং এর নগ্ন শিল্পে হচ্ছে নারীর ঠাঁই
হারিয়ে দেহ হারিয়ে যৌবন নর-নারীর দল
নর ডঙ্গের নগ্ন পোষাক নব্য নারীর হাল ।
আপন ছেড়ে পরকে ধরে হচ্ছে নারীর কাল ।
বেলাজ নারী শ্লোগান তোলে পড়ব সম নর
শার্ট্ প্যান্ট অর্ধ্ পোষাক লজ্জা কিসের আর ?
গর্জে ওঠে নর পোষাক কে বলেছে পাপ ?
বৈধ বিধান নরের পোষাক নারীর অভিশাপ ।
উল্টোদিকে নারীর পোষাক নরের অগ্নি তাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।