ডানা মেলে উড় তুই
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৯-০৪-২০২৪

হে যুবক জাগ তুই ধর হাল
হার জিত থাকবে সবকাল ।
হে যুবক শক্তি তুই ধর হাল
কাল মেঘ উড়বে শত কাল ।
গড় তুই ধর হাল নজোয়ান
বীর তুই উর্ধ্ব শির চলমান ।
মুক্তি তোর এলো ঐ ধর হাল
বাঁধা নহে সঙ্গী তোর চিরকাল ।
রুখে দাঁড়া ভেঙ্গে দে ষড়জাল
শক্তি তুই মুক্তি তুই জনতার
অগ্রে যা ধর হাল বাঙ্গালীর
পিষে দে উড়া পাল যত বীর
দুষ্টশালা ভেঙ্গে দে ধরণীর ।
লাল-সবুজ বাঙ্গালীর চেতনা
মুক্তি যুদ্ধ শক্তি তোর প্রেরণা ।
সম্মুখ যা ধর হাল নেশা ছাড়
অস্ত্র ছুঁড়ে কলম ধর বই পড় ।
ডানা মেলে উড় তুই হাল ধর।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।