পদ্ম তুমি
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৫-০৪-২০২৪

কল্প হৃদের যৌবন জলে উঁচু শিরে আজ তুমি
রূপের ঝলকে মেলেছো ডানা প্রেমের স্বপ্ন ভূমি ।
অধৈ জলের পদ্ম তুমি গোলাপী চাঁদর গায়ে
বার বার এসো মৌয়ের শুলে পদ্ম পাঁপড়ি জয়ে।

দিয়েছো সৌরভ ধরণীর কোলে শূলের স্পর্শ্ পেয়ে
দীপ্ত আলয় ওঠেছো জেগে পুলক জোনাক হয়ে ।
মিলন জলের পদ্ম তুমি সদা ফোট হেসে
যৌবন গঙ্গায় ভাসা্ও তরী নিত্য ভালবেসে ।
-----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।