তোমার একটি কবিতা পেয়েছি
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৪-০৪-২০২৪

চির দীপ্ত মন মঞ্চের রোমান্টিক তটে
অভিনয়ে রত !
তোমার একটি কবিতা পেয়েছি ফোটন্ত গোলাপের মত ।
এত যৌবনা এত রূপবতী এত পুলক মাখা !
তপ্ত বুকের সৌরভ ফুলে আবেদন যত লেখা ।
মধুময় রেণু মগডালে একা
চায় যে করে দেখা ।
কাব্যের গহিন উত্তাল জলে
অন্তঃ মিলের শাখা।
তোমার একটি কবিতা পেয়েছি অনেক সাধনা পরে
মরু বক্ষের উত্তাল নীড়ে কামুক নদীর ধারে
কত খুঁজেছি আজ পেয়েছি, তোমার কবিতা পড়ে
শব্দ ভান্ডারে কাব্যিক চয়নে ভালবাসার তীরে
তোমার একটি কবিতা পেয়েছি তপ্ত দহের ঝড়ে
আগ্নেয়গিরির উত্তাল লাভায় একটু শীতল করে ।
এই ভাবেই এসো - হে কবি
তোমার কবিতায় আমার অভিপ্রায় ।
তোমার একটি কবিতা পেয়েছি- সিক্ত শিশির ভোরে
উষ্ণ আলয় সোনালী আভায় মোবাইল দর্পণে।
হারিয়ে তবে ছুটেছি আমি কবির সন্ধানে
যে কিনা আমায় এত ভালবাসে এত ভালবাসে
কবিতার ছন্দে কাব্যিক চরনে দীপ্ত সুবাসে ।
তোমার একটি কবিতা পেয়েছি কাব্যর নির্যাসে ।।
------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।