চারটি ফুলের একটি মালা
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২০-০৪-২০২৪

আচমকা একটি কল এল !
ফেইস বুক ইনবক্সে আরো কিছু
হে সাহেব ,আমাকে কি চিনেন ?
আমি হতভম্ব হয়ে বল্লাম, নাতো!
দুর ছাই , আপনি মিথ্যে বলছেন
কেন মিথ্যে বলব ?
এই যে আমার কবিতায় লাইক দিলেন !
আমি বল্লাম, মন ছুই ছুই কাব্যে আমি অভিভূত
যেমন তুমি সুন্দরী- তেমন রোমান্টিক !!
তুমি না আস্ত পাগল !
হে-পাগলতো বটেই !!
আরে রমনী তুমি বেমালুম ভুলগেছো
সেই কবে বকুল তলায়, মনে পড়ে ?
দীপ্ত শপথে কূঁড়েছিলুম
চারটি ফুলের একটি মালা
ভালবাসি -ভালবাসি – ভালবাসি ।
------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।