কোথাও নেই সংবর্ধনা
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৯-০৩-২০২৪

বিজয়ী বীর প্রর্তাবনে সংর্বধনা পেয়ে
যুগে যুগে সম্মান দেই ফুলের তোরা লয়ে
শ্লোগানে শ্লোগানে উত্তাল করি
বিমান বন্দর যেয়ে
পথে ঘাটে অলি গলি শিরোনাম হয়ে
স্মরন করি শ্রেষ্ঠ ওরা মায়ের স্বপ্ন জয়ে
অর্থ্ দেই বাড়ী দেই আরো কত কিছু
জীবন চক্রে আগলে রাখি
করিনা কভূ নীচু ।
অথচ আজ ভুবন জয়ী কোরআন ক্বারী নেই
কোথায় সেই ব্যক্তি বর্গ্ রাষ্ট্র সংগঠন ?
যে কিনা জাতির এনেছে সম্মান শ্রেষ্ঠ ক্বারী হয়ে !
জয়ের মুকুট ছিনেছে ক্বারী
কোরআন তেলোয়াত করে ।
দেখেছো কভূ সেই ছেলেটি
কোথায় আজ যেয়ে ?
ভুবন জয়ী শ্রেষ্ঠ ক্বারী মায়ের আলোক পোলা ।
কোথাও নেই সংবর্ধনা কিংবা ফুলের মালা ।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।