নিরন্তর বিশ্বাসে
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২০-০৪-২০২৪

আমি রোমান্টিক তীরে দাঁড়িয়ে
স্বপ্নে বিভোর সীমানার দীগন্তে
প্রেম যেখানে হারিয়ে যায়
আমি জানতে চাই, তুমি আজ কোথায় ?

হৃদয়ের স্পন্দনে সীমাহীন অভিলাস
দেহের উপশিরায় ধমনীর অতলান্তে
আমি খুঁজেছি তোমায়
আমার প্রেমে অশান্ত চিতার অগ্নি কুন্ডে !

মুহুর্তেই শিরহনের পর শিহরণ আছড়ে পড়ে
যৌবনের উত্তাল সাগরে
আশা জাগানিয়া কোন সপ্নীন সঞ্চারী
উত্তাল স্রোতে হারিয়ে দেয় মোহনার অন্তিম স্নানে।

অনুভূতির চক্ষু মেলে দেখিছি বার বার
নীল আকাশে কৃষ্ণ কালো মেঘ
তবুও চেয়েছি প্রেমের উত্তাপে বরফ গলাতে
আমার নিরন্তর বিশ্বাসে ।
----------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।