তুমি আমার প্রিয়সী
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৯-০৪-২০২৪

আমার স্বপ্নের বাহ্যিক অন্তরে
তোমার স্পর্শ্ কলি
খুব জানতে ইচ্ছে করে তোমায়
ফোটবেতো তুমি ?

হঠাৎ কখনও যদি তুমি ঝরে যাও
অজান্তে উড়ে এসো ঝর্ণা ধারায়
চুপি চুপি জেনে নিও
আমি তোমার -স্নিগ্ধ স্নান ।

যদি প্রবল আঘাতে আঘাতে তুমি ক্লান্ত হও
অথবা গোপন কষ্ট বিষন কাঁদায়
তোমার উপড়ান্তে আমি আলতো পরশে
হারিয়ে দিব তপ্ত মোহনায় ।

কখনো কখনো যদি ফোটতে ইচ্ছে হয়
বসন্তের সমীরণে নির্জ্ন বাগানে
আমাকে খুঁজে নিও
তোমার পুলক ঘর্ষণে ।

তুমি আমার স্বপ্নের বসন্তী ফুল
কোন ঝড়েই ঝরবেনা তুমি
আমার বাগানে সদা তুমি ফোটে
তুমি বিষম যৌবনময় প্রেমবতী ।

তুমি কেমন করে পাঁপড়ি মেলে
মধু দিতে তৃষ্ণার্ত্ শুলে শুলে
আমার যৌবন পাতে ,অতি আদরে অতি যতনে
তুমি বসন্তী ফুল তুমি আমার প্রিয়সী ।
------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।