তুমি স্পর্শ্
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৫-০৪-২০২৪

প্রচন্ড ঝড়ের মাঝে আমি দিক বেদিক
অচেনা পথ ভয়ঙ্কর অন্ধকার
তুফানের গর্জ্ন বাতাসের প্রচন্ড গতিবেগ
শুভ্র আলোর ঝলকানিতে ঘ্রুম ঘ্রুম শব্দে
ভয়ে থর থর শরীরের প্রতিটি লোম
তীর্য্ক কাঁটা থমকানো বীর্য্
সঞ্চারী সাহসে অচেনা পথে আমি..
স্বপ্নেরা ব্যাকুল তোমার খুঁজে
আঘাতে আঘাতে জর্জরিত হৃদয়ের প্রতিটি স্পন্দন
তবুও স্বপ্ন দেখেছি তোমার তীরে যাবার
উত্তাল সাগর খর স্রোতা জলে- আমি দিকহীনা।
আমি দূর্গ্ম পথ পার হয়ে
আজ তোমার সমুদ্রে অসীন ।
উঁচু নিচু অনেক কঠিন রুক্ষ পাহাড় গিরি পথ
পারি দিতে হয়েছে আমাকে
যেখানে তোমার নিরন্তর বসবাস ।
তোমার অভাবে হৃদয়ে রক্ত ঝরেছে বারংবার
চির সত্য চাওয়াকে সঙ্গী ভেবে
একটু একটু করে তোমার সানিন্ধে এসেছি ।
তুমি আমার গহিনের লাবণ্য -চিরন্তন প্রেম
তুমি বিকাশ,তুমি অস্তিত্ব ,তুমি স্পর্শ্ ।
----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।