তুমি আজ সান্ধ্য প্রহরে
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৫-০৪-২০২৪

গভীর রজনীর নিরবতায় নৈশ সর্পগুলো
মন মন্দিরের গোপন কুঁঠিড়ে উঁচু শিরে
শিকারের ভূমিকায় ওঁত পেতে তোমাকে
বিষাক্ত দাঁত গুলো ফোণা তোলে
ছোবলের অপেক্ষায় ,
পূর্ণি রাতে নৈশঃ কামুক গুলো নগ্ন পোষাকে
জোনাকী পোকার আলোয় লুকোচুরি ছলে
গভীর জঙ্গলে আকাশের বুকে দেহের উত্তাপে
তোমাকে খুঁজে
যৌবনের অতলান্তে বিষাক্ত দন্তে ,বীর্য্ শুলে শূলে
তৃষ্ণার্ত্ সর্পগুলো
প্রেম রস নিক্ষেপ করে অতি নিষ্ঠুর ভাবে
তোমার শিহরিত ধমনী কিংবা অতল গভীরে।
বিষাক্ত ভালবাসার অন্তিমে
চরম মূহুর্তে প্রাণহীন কংকালের অগ্নি কুন্ডে
তুমি আজ সান্ধ্য প্রহরে ।
---------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।