ঝরে যাওয়া ফুলটি
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২০-০৪-২০২৪

কলির যৌবনের চরম মুহুর্তে
ফুলকে খুঁজে পায় বোঁটার অস্তিত্বে
প্রভাতী সূর্যের হাসি মাখা মুখে
প্রেমের মগডালে ফুটোন্ত বকুলে
প্রেমিকের অনেক সাধনার পর
অকৃত্তিম ভালবাসার স্পন্দনে
হৃদয় বৃক্ষে তুমি আজ বুকল ।
কত যে গেয়েছি তোমার তটে
একটু ছোঁব বলে-কিন্তু হেরেছি বার বার
অথবা চায়নি কোন দাগ ফেলাতে
তোমার শুভ্র গায়ে
তোমার সৌরভে তোমার সুবাসে
তোমার সিন্ধতা আমাকে ব্যাকুল করেছে
কখনো ভুলে যাওনি
অবিরত ফোটেছে প্রতিটি প্রভাতে প্রতিটি দিবসে
আজ সেই কিনা তুমি
আচমা ঝরে যাওয়া বুকল !
না না না তোমাকে আজও ভুলিনি
তুমি হলে সেই আমার প্রেম মাল্যে
ঝরে যাওয়া ফুলটি ।
------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।